শনিবার, জুন ১৫, ২০২৪
আবারও আইসিএসবি অ্যাওয়ার্ড পেল বাংলাদেশ ফাইন্যান্স
আবারও আইসিএসবি অ্যাওয়ার্ড পেল বাংলাদেশ ফাইন্যান্স

আবারও আইসিএসবি অ্যাওয়ার্ড পেল বাংলাদেশ ফাইন্যান্স

প্রতিষিদ্ধ ডেস্ক
প্রকাশের সময় : October 15, 2023 | শীর্ষবিন্দু

 আর্থিক সেবা খাতে টানা তৃতীয়বারের মতো আইসিএসবি অ্যাওয়ার্ড পেল বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেড। ২০২২ সালে সেরা কর্পোরেট গভর্নেন্স এক্সিলেন্স’র স্বীকৃতিস্বরুপ বাংলাদেশ ফাইন্যান্সকে সিলভার অ্যাওয়ার্ড দিয়েছে দি ইন্সটিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ।

রাজধানীর একটি হোটেলে আয়োজিত শনিবার দশম আইসিএসবি ন্যাশনাল অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ১৪টি ক্যাটাগরিতে ৪৩টি বিভিন্ন প্রতিষ্ঠান ও সংস্থাকে এ পুরস্কার দেয়া হয়। 

আর্থিক সেবা খাতে বাংলাদেশ ফাইন্যান্সের বোর্ড কতটা নিরপেক্ষ ও শক্তিশালী, ব্যবস্থাপনায় কতটা দক্ষ ও স্বচ্ছ, আন্তঃনিরীক্ষা ব্যবস্থা কী পরিমান কার্যকরী, সামাজিক দায়বদ্ধতায় কতটা নিবেদিত- ইত্যাদি বিষয় বিবেচনায় নিয়ে সিলভার পুরস্কারের জন্য প্রতিষ্ঠানটিকে স্বীকৃতি দেয়া হয়। বাণিজ্য মন্ত্রী টিপু মুনশীর অনলাইন উপস্থিতিতে বাংলাদেশ ফাইন্যান্সের পক্ষে সিলভার অ্যাওয়ার্ড নেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ কায়সার হামিদ এবং কোম্পানী সচিব মুন্সী আবু নাঈম এফসিএস।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ক্যাপিটাল মার্কেট স্ট্যাবিলাইজেশন ফান্ড (সিএমএসএফ) এর চেয়ারম্যান মো. নজিবুর রহমান, বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ, আইসিএসবি’র সভাপতি মো. আসাদ উল্লাহসহ অন্যরা। বাংলাদেশ ফাইন্যান্সের এমন স্বীকৃতিতে প্রতিষ্ঠানটিকে অভিনন্দন জানান আমন্ত্রিত অতিথিরা।

 

আরো দেখুন: ১৪ ক্যাটাগরিতে ৪৩ প্রতিষ্ঠানকে অ্যাওয়ার্ড দিলো আইসিএসবি

 

প্রতিষিদ্ধ/এমও